মার্কিন যুক্তরাষ্ট্র কে ‘স্ট্যাচু অব লিবার্টি’ উপহার দেয় কোন দেশ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 28, 2012 02:35 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 03, 2012 02:53 AM
Flag(0)

ফ্রান্স 1884 সালে উপহার দেয়|

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 06:49 AM
Flag(0)

মার্কিন যুক্তরাষ্ট্রকে “স্ট্যাচু অব লিবার্টি” উপহার দেয় ফ্রান্স, ১৮৮৪ সালে ।

Sign in to Reply
Replying as Submit