হস্তমৈথুনের বদঅভ্যাস থেকে মুক্ত হবার উপায় কি?

Please check these topics first.

    Administrator Member Since Oct 2016
    Flag(0)
    Dec 14, 2013 12:33 PM 4 Answers
    Subscribe

    1 Subscribers
    Submit Answer
    Please login to submit answer.

    4 Answers
    Sort By:
    Best Answer
    0
    AnswersBD Administrator Jun 12, 2014 01:36 PM
    Flag(0)

    হস্তমৈথুন ছাড়ার উপায় সমূহ : I need to leave my habit of masturbation

    হস্তমৈথুন খুব বেশি করলে এবং সেই অনুপাতে শরীরের যত্ন না নিলে শারীরিক ও মানসিক ভাবে ক্লান্তি আসতে পারে। হস্তমৈথুন যাদের কাছে  নেশার মত মনে হয়, এবং মনে প্রাণে কমিয়ে দিতে চাইছেন, তাদের জন্য কিছু ব্যবস্থা করণীয় হতে পারে-

    প্রথমেই মনে রাখতে হবে, হস্তমৈথুন বা স্বমেহন প্রাণীদের একটা স্বাভাবিক প্রক্রিয়া। এটা করে ফেলে কোন প্রকার অনুশোচনা, পাপ, বা অপরাধবোধ হলে ব্যাপারটা সব সময় মাথার মধ্যে ঘুরবে এবং এ থেকে মুক্তি পেতে আবার এটা করে শরীর অবশ করে ফেলতে ইচ্ছে হবে। তবে মনে রাখবেন ইসলামের বিধি বিধান অনুসারে এটা করা মহা পাপ। তাই হস্তমৈথুন যদি আপনার অভ্যাস এ পরিনত হয় তাহলে ত্যাগ করার জন্য নিচের পদ্ধতি গুলো অনুসরণ করুন।

    মনে রাখবেন আপনি মানুষ। আর মানুষ মাত্রই ভুল করে। এটা করে ফেলার পর যদি মনে করেন ভুল হয়ে গেছে তো সেজন্য আল্লাহর  কাছে ক্ষমা চান, তিনি ক্ষমাশীল। নিজেকে শাস্তি দেবেন না। বরং দৃঢ় প্রতিজ্ঞ হোন যাতে ভবিষ্যতে মন শক্ত রাখতে পারেন এটি ছাড়ার  জন্য। যেসব ব্যাপার আপনাকে হস্তমৈথুনের দিকে ধাবিত করে, সেগুলো ছুড়ে ফেলুন, সেগুলো থেকে দূরে থাকুন।

    যদি মাত্রাতিরিক্ত হস্তমৈথুন থেকে সত্যি সত্য মুক্তি পেতে চান তাহলে পর্ণ মুভি বা চটির কালেকশন থাকলে সেগুলো এক্ষুনি নষ্ট করে ফেলুন। পুড়িয়ে বা ছিড়ে ফেলুন। হার্ডড্রাইব বা মেমরি থেকে এক্ষুনি ডিলিট করে দিন। ইন্টারনেট ব্যবহারের আগে ব্রাউজারে প্যারেন্টাল কন্ট্রোল-এ গিয়ে এডাল্ট কন্টেন্ট ব্লক করে দিন। কোন সেক্স টয় থাকলে এক্ষুনি গার্বেজ করে দিন।

    কোন কোন সময় হস্তমৈথুন বেশি করেন, সেই see more http://www.homeopathybd.com/masturbation-is-a-way-of-leaving/

    Sign in to Reply
    Replying as Submit
    Best Answer
    0
    AnswersBD Administrator Apr 15, 2014 11:50 AM
    Flag(0)

    কিছু টিপস:(১) পর্নো(অডিও,ভিডিও,ছবি,টেক্সট) দেখবেনা (২) একা একা থাকবেনা (৩) বিছানায় উপড় হয়ে শুবেনা (৪) নারীর দিকে কু দৃষ্টিতে থাকাবেনা (৫) বেশি ইচ্চা করলে বাহিরে একটু জগিং করে আসুন (৬) বিকালে ঘরুপাক খাবার খাবেনা

    Sign in to Reply
    Replying as Submit
    Best Answer
    0
    AnswersBD Administrator Dec 20, 2013 10:08 PM
    Flag(0)

    হস্তমউথুন সম্পর্কে প্রচলিত কিছু ভুল ধারনা

    http://www.sasthabangla.com/know-yourself/tips/sex-tips/479-myths-about-masturbation

    Sign in to Reply
    Replying as Submit
    Best Answer
    0
    AnswersBD Administrator Dec 14, 2013 06:54 PM
    Flag(0)

    হস্তমৈথুন থেকে মুক্তি পাওয়ার জন্য কোন ওষুধ আবিষ্কার হয়েছে বলে মনে হয় না। তাই আপনার নিজের সচেতনতাই আপনাকে এর থেকে দুরে রাখতে পারে। আপনি এ্যাডাল্ড সিনেমা, নীল ছবি অর্থাৎ পর্ণগ্রাফী দেখা বন্ধ করুন এবং মন থেকে মেয়েদেরকে নিয়ে খারাপ চিন্তা বাদ দিন। এবং নিজে এই কাজ থেকে দুরের থাকার দৃঢ় প্রতিজ্ঞা করুন। সর্বোপরি ধর্মীয় বিধান মেনে চলার চেষ্টা করুন। আশা করি মুক্তি পাবেন।

    Sign in to Reply
    Replying as Submit