বিশ্বের দীর্ঘতম সমুদ্র সেতুর নাম কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 27, 2012 04:08 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 11:57 AM
Flag(0)

চীনে বিশ্বের সবচেয়ে দীর্ঘ সমুদ্র সেত ‘কিংদাও হাইওয়ান ব্রিজ’ নামের এ সেতুরদৈর্ঘ্য ২৬ দশমিক চার মাইল। এর নির্মাণকাজ গত ২৭ ডিসেম্বর শেষ হয়।এটা হুয়াংদাও জেলা।
সঙ্গে পূর্ব চীনের শানদং প্রদেশ এবং কিংদাও শহরকে সংযুক্ত করেছে।
থ্রি-ওয়ে এ সেতুটি নির্মাণে চার বছর সময় লেগেছে এবং খরচ হয়েছে সাড়ে পাঁচশ’ কোটি পাউন্ড!!
সত্যিই বিস্ময়কর !!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 01:40 AM
Flag(0)

কিংদাও হাইওয়ান সেতু,চীন(৪২.৫৮ কি.মি.)

Sign in to Reply
Replying as Submit