সম্প্রতি কোন গাছকে জাতীয় বৃক্ষ (গাছ) ঘোষনা করা হয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 27, 2012 04:07 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 01:47 AM
Flag(0)

২০১০সালে আম গাছকে জাতীয় বৃক্ষ (গাছ) ঘোষনা করা হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 01:42 AM
Flag(0)

সম্প্রতি আম গাছকে জাতীয় বৃক্ষ (গাছ) ঘোষনা করা হয়।

Sign in to Reply
Replying as Submit