অ্যাডোব Illustrator এর বাংলা PDF বই বা ইবুক থাকলে শেয়ার করুন প্লিজ

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 16, 2012 02:33 PM 2 Answers
Subscribe

কারোর কাছে যদি বই এর Download Link বা Tutorial এর লিঙ্ক থাকলে শেয়ার করুন! ধন্যবাদ!!
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 05:37 AM
Flag(0)

এ বিষয়ে বাংলা পিডিএফ বই পাওয়া কঠিন আপনি ইউটিউব দেখতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 03:15 PM
Flag(0)

এই ঠিকানাটি ভিজিট করুন । ৫০ টি দারুন দারুন টিউটোরিয়াল আছে ।

Sign in to Reply
Replying as Submit