বিশ্বে প্রথম বাজেট উপস্থাপন করেন কোন ব্যক্তি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 27, 2012 01:25 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 05:46 PM
Flag(0)

স্যার জেমস উইলসন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 01:30 PM
Flag(0)

স্যার জেমস উইলসন ১৮৬০ সালে ব্রিটিশ পার্লামেন্টে প্রথম বাজেট উপস্থাপন করেন।

Sign in to Reply
Replying as Submit