Compaq nc6400 এই মডেলের সাউন্ড কার্ড কিভাবে ডাউনলোড করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 27, 2012 09:45 AM 2 Answers
Subscribe

সাউন্ড কার্ড ডাউন্ডলোড করতে পারছিনা?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 09:29 AM
Flag(0)

নিচের link থেকে এই softwere নামিয়ে নিন http://www.mediafire.com/?f33t6pu5d14b7wa download শেষে softwere টি চালু করুন.চালু করলে আপনার pc graphics driver ,sound driver , nic card driver সব দেখাবে। যেটা download করতে চান তাতে click করুন দেখবেন download page আসবে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 03, 2012 12:24 AM
Flag(0)

http://www.drivers.com এই ওয়েবসাইটটি দেখতে পারেন আপনার কাজে লাগতে পারে ।

Sign in to Reply
Replying as Submit