AnswersBD এর Badge কি, কেন, কিভাবে পাওয়া যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 16, 2012 01:51 PM 3 Answers
Subscribe

 

Bronze

100 Club x 1
Verified Human x 1
Editor x 1
Answerer x 1
Gifted x 1

Silver

1,000 Club x 1
Lecturer x 1

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 02, 2012 10:35 AM
Flag(0)

এগুলো সবই সম্মান সুচক,

পরবর্তীতে গুরুত্ব পুর্ন দায়িত্ব যেমনঃ মডারেটর, এক্সপার্ট, এডিটর এর জন্যে এখান থেকে নেওয়া হবে

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 17, 2012 01:06 AM
Flag(0)

Editor holo user dhoron. gomone- Admin,Modotater,Editor ETC.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 17, 2012 12:06 AM
Flag(0)

100 club = আপনার পয়েন্ট শত এর ঘর পার করলে ।
1000 club = আপনার পয়েন্ট হাজার এর ঘর পার করলে ।
Verified Human = যখন আপনি আপনার ইমেইল অ্যাড্রেসে গিয়ে আপনার অ্যাকাউন্ট ভেরিফাই করবেন ।
Answerer = আপনার উত্তর যখন শ্রেষ্ট উত্তর হিসেবে মোনোনীত হবে ।
Gifted = সম্ভবত অ্যাডমিন কতৃক উপহার পাওয়া ।

বাকি গুলো এখোনো জানিনা । তবে জানবো শিঘ্রই ইনশাল্লাহ …

Sign in to Reply
Replying as Submit