কোন গ্রহ মানষে্র বসবাস যোগ্য ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 27, 2012 09:22 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 12:01 PM
Flag(0)

একমাত্র ‘পৃথিবী’ গ্রহই মানুষের বসবাস যোগ্য।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 09:26 AM
Flag(0)

এখনো তেমন কোন গ্রহ আবিষ্কার হয়নি যা মানুষ বসবাস যোগ্য।তবে মঙ্গল গ্রহ নিয়ে গবেষনা চলছে।

Sign in to Reply
Replying as Submit