cheleder jonno rate kon cream use korle skin valo thakbe?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 27, 2012 03:34 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 03:27 AM
Flag(0)

apni jodi j kono valo maner saban use koren mukh dhowar jonno taholei best.cream samoyek vabe apnak sundor korbe.skin poriskar rakhle cream ar proyojon nei.tarporo jodi chan tahole harbal kisu use korte paren.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 06, 2012 01:07 AM
Flag(0)

Vico 250/-

The US Fairness [Import] 8300/-

Loreal Paris full men skin care [Import] 9250/ + vat

Sign in to Reply
Replying as Submit