pdf theke kivabe MS word e file convert korbo?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 27, 2012 03:15 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 02, 2012 09:50 AM
Flag(0)

ei software ta use kore dakhte paren

link

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 10:55 AM
Flag(0)

খুব সহজেই কাজটা করা যায়। আপনি সরাসরি অনলাইন থেকে করতে পারেন, অনলাইন এ অনেক ওয়েবসাইট আছে ওয়ার্ড থেকে পিডিএফ করার, গুগলে word to pdf সার্চ করে সুবিধামত সাইট থেকে আপনার ফাইল ওয়ার্ড থেকে পিডিএফ করতে পারবেন। ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit