জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রথম ভিসি কে কে ছিলেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 27, 2012 02:24 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 03:12 AM
Flag(0)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রথম ভিসি আধ্যাপক আলী আহসান ও ড. গোলাম আলী ফকির

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 02:30 AM
Flag(0)

সৈয়দ আলী আহসান (১৯৭০), ড. গোলাম রহমান (১৯৯০)।

Sign in to Reply
Replying as Submit