বাংলাদেশে প্রথম গ্যাসফিল্ড পাওয়া যায় কবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 27, 2012 02:14 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 03:06 AM
Flag(0)

বাংলাদেশে প্রথম গ্যাসফিল্ড পাওয়া যায় ১৯৫৫ সালে, সিলেটের হরিপুরে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 02:19 AM
Flag(0)

১৯৫৫ সালে, সিলেটের হরিপুরে।

Sign in to Reply
Replying as Submit