বৃহত্তম মসজিদ, বিশ্ববিদ্যালয়, সিনেমা হল, বাঁধ, বিল, থানা এবং গ্রাম কোনগুলো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 27, 2012 02:12 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 12:01 AM
Flag(0)

বায়তুল মোকাররম (ঢাকা), ঢাকা বিশ্ববিদ্যালয়, মনিহার (যশোর), কাপ্তাই বাঁধ, চলনবিল, শ্যামনগর (সাতক্ষীরা), হবিগঞ্জ জেলার বানিয়াচং ইত্যাদি……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 03:24 AM
Flag(0)

বায়তুল মোকাররম (ঢাকা), কৃষি বিশ্ববিদ্যালয়, মনিহার (যশোর), কাপ্তাই বাঁধ, চলনবিল, শ্যামনগর (সাতক্ষীরা), হবিগঞ্জ জেলার বানিয়াচং।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 02:18 AM
Flag(0)

যথাক্রমে- বায়তুল মোকাররম (ঢাকা), ঢাকা বিশ্ববিদ্যালয়, মনিহার (যশোর), কাপ্তাই বাঁধ, চলনবিল, শ্যামনগর (সাতক্ষীরা), হবিগঞ্জ জেলার বানিয়াচং।

Sign in to Reply
Replying as Submit