‘অপরাজেয় বাংলা’ কোথায় অবস্থিত, প্রতিষ্ঠাকাল, স্থপতি কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 27, 2012 01:35 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 12:02 AM
Flag(0)

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবন চত্বর……………. ১৬ ডিসেম্বর ১৯৮৯………………….. আবদুল্লাহ খালেক..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 03:38 AM
Flag(0)

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবনের পাশে; ১৬ ডিসেম্বর ১৯৮৯; আবদুল্লাহ খালেক।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 01:40 AM
Flag(0)

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবন চত্বর; ১৬ ডিসেম্বর ১৯৮৯; আবদুল্লাহ খালেক।

Sign in to Reply
Replying as Submit