পৃথিবীর সবচেয়ে দ্রুতগতির প্রাণী কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 11:52 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 12, 2013 02:33 AM
Flag(0)

চিতা হল স্থল-প্রাণীদের মধ্যে সবচেয়ে দ্রুতগতির প্রাণী। এটা ঘণ্টায় ১২০ কিলোমিটার গতিতে দৌড়াতে পারে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 03:05 AM
Flag(0)

চিতা বাঘ পৃথিবীর সবচেয়ে দ্রুতগতির প্রাণী

Sign in to Reply
Replying as Submit