টেলিকম কোম্পানিগুলোতে চাকরি পেতে চাই। কি কি যোগ্যতা লাগবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 11:46 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 17, 2012 05:22 AM
Flag(0)

আপনার টেলিকম বিষয়ে ব্যাচেলর ডিগ্রী থাকতে হবে । আর অন্য গুলি রাজু ভাই এর মতই ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 11:14 PM
Flag(0)

টেলিকম কোম্পানি তে চাকরি করার জন্য আপনার যে গুন গুলো থাকা প্রয়োজন

1: আপনাকে মার্কেটিং বিভাগ নিয়ে পড়াশুনা করতে হবে
2:আপনার ইংরেজি ভাল জানতে হবে
3:কথাবার্তায় smart হতে হবে
4: কথা দিয়ে গ্রাহক দের মুগ্ধ করে দেবার ক্ষমতা থাকতে হবে
4: dressup এউ আপনাকে সচেতন হতে হবে

Sign in to Reply
Replying as Submit