”ডেড রেকনিং ১৯৭১-এর বাংলাদেশ যুদ্ধের স্মৃতি” বই কোথায় পাওয়া যাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 16, 2012 08:10 AM 2 Answers
Subscribe

"Dead Reckoning: Memories of the 1971 Bangladesh War" By Sarmila bose বই এর অনুবাদকৃত বই ''ডেড রেকনিং ১৯৭১-এর বাংলাদেশ যুদ্ধের স্মৃতি'' এর মূল/প্রিন্টেড বই কোথায় পাওয়া যাবে?  

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 03:20 AM
Flag(0)

এই বইটা পরা ঠিক না………।।মুক্তিযুদ্ধের বিপক্ষে পেইড লেখকের রচনা………।।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 01:37 PM
Flag(0)

ঢাকাতে থাকলে নীলক্ষেত এর পপুলার লাইব্রেরি তে দেখতে পারেন! কেন্দ্রীয় লাইব্রেরিতেও খোঁজ নিতে পারেন।

 

laughধন্যবাদlaugh

Sign in to Reply
Replying as Submit