গাদ্দাফি কে কবে হত্যা করা হয় কবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 03:37 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 11:41 PM
Flag(0)

গাদ্দাফি আধুনিক লিবিয়ার জনক। প্রায় ৪২ বছর শাসন ক্ষমতায় ছিলেন কিন্তু দেশে গৃহ যুদ্ধের মাধ্যমে ২০ অক্টোবর ২০১১ সালে তাকে হত্যা করা হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 04:22 PM
Flag(0)

গাদ্দাফিকে হত্যা করা হয় ২০ শে অক্টোবর ২০১১ ।

Sign in to Reply
Replying as Submit