“Citycell zoom ultra te আমি ৪৯০ টাকায় আনলিমিটেড ব্যবহার করি। স্পীড ও ফুল পাওয়া যায় এতে।” kivabe shomvob?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 03:26 PM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 09, 2013 04:11 AM
Flag(0)

কি ধরনের স্পীড আপনার কাছে ফুল স্পীড বুঝলাম না ভাই । ফুল স্পীডের সংগা কি ? কেমনে চালান জানাবেন ?

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 31, 2012 09:29 AM
Flag(0)

৪৯০ টাকায় আনলিমিটেড সিটিসেলে অসম্ভব । বরং ৪৭০ টাকায় দুই গিগা পাওয়া যায় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 05:32 AM
Flag(0)

আমাদের একটু জানান কিভাবে কোন প্যাকেজ নিলেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 12:58 PM
Flag(0)

In my opinion, the best internet service provider is Banglalion wimax. No one cam be equal like them.

Sign in to Reply
Replying as Submit