কবে নাগাত বাংলাদেশ এ পেপাল আসবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 10, 2012 01:34 PM 2 Answers
Subscribe

 

পেপাল কী বাংলাদেশে সত্যিয় আসবে?

পেপাল এর কারনে আমার business  করতে অনেক সমস্যা হচ্ছে। কয়েক মাস আগে পেপাল ও বাংলাদেশ এর পক্ষ থেকে বলা হয়েছে পেপাল September এ বাংলাদেশে তাদের কাজ শুরু করবে।

 

আমি এখানের expert দের কাছে জানতে চায় পেপাল কী September এ বাংলাদেশে সত্যিয় আসবে?

 

ধন্যবাদ।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 06:00 PM
Flag(0)

জুলাই থেকে সেপ্টেম্বর (বছরের তৃতীয় প্রান্তিক) মাসের মধ্যে বাংলাদেশে পেপ্যাল তাদের কার্যক্রম শুরু করবে বলে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিস বা বেসিস নেতৃবৃন্দকে জানিয়েছেন পেপ্যাল সংশ্লিষ্ঠরা।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2012 01:52 PM
Flag(0)

না,এই বছরের শেষের দিকে আসার সম্ভাবনা বেশী অর্থাৎ NOVEMBER-DECEMBER এর দিকে।


 

Sign in to Reply
Replying as Submit