প্রথম বিশ্বকাপ ফুটবল কত সালে অনুষ্ঠিত হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 05:56 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 01:24 AM
Flag(0)

১৯৩০ সালে অনুষ্ঠিত হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 09:46 PM
Flag(0)

প্রথম বিশ্বকাপ ফুটবল উরুগুয়ে সংঘটিত 13 জুলাই থেকে 30 জুলাই 1930 এবং চ্যাম্পিয়ন হয় উরুগুয়ে রানারাপ আর্জেন্টিনা।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 08:31 AM
Flag(0)

প্রথম বিশ্বকাপ ফুটবল অনুষ্ঠিত হয় ১৯৩০ সালে।

Sign in to Reply
Replying as Submit