ফুটবল বিশ্বকাপে সর্বপ্রথম হ্যাট্রিক করেন কে? উনি কোন দেশের?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 05:54 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 01:26 AM
Flag(0)

 সর্বপ্রথম হ্যাট্রিক করেন- ‘Bert Patenaude’. দেশ  United States প্যারাগুয়ের বিপক্ষে ১৯৩০ সালে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 10:14 PM
Flag(0)

ফুটবল বিশ্বকাপে সর্বপ্রথম হ্যাট্রিক করেন- ‘Bert Patenaude’. দেশ United States প্যারাগুয়ের বিপক্ষে ১৯৩০ সালে।

Sign in to Reply
Replying as Submit