নাটক ডাউনলোড সাইট চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 16, 2012 07:54 AM 3 Answers
Subscribe

Atan Bangla Ta Akta Alden Cela Oi Aladen Ta Kotai Paoa Jaba. all Part.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 26, 2013 02:11 AM
Flag(0)

বাংলাদেশের নাটক দেখার জন্য আপনি নিচের সাইড গুলো দেখতে পারেন
1. amarnatok.com
2.doridro.com
3.bd-natok.com
4.shonarbangladesh.com/

এছাড়াও ইউটিউবে যে কোন নাটকের নাম দিয়ে খুঁজে দেখতে পারেন । আর ভারতীয় সব চ্যানেলের ইউটিউব সাইট আছে এবং ওরা তাতে নিয়মিত আপলোড করায় ওদের নাটকগুল ইউটিউবে পাবেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 10:52 AM
Flag(0)

“কীভাবে বাংলা লিখতে হয়” – এই পোষ্টটি পড়ুন ।

আপনি www.amarnatok.com সাইটটিতে গিয়ে এর ড্রামাসিরিয়াল অংশে খুঁজে দেখতে পারেন । আশা করি পাওয়া যাবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 08:01 AM
Flag(0)

Amar o dorkar! Alif laila’r dvd bajare pawa jai banglay dabingkrito. Khuje dekhte paren. Amar barite 5ta dvd ache! Thanks!

Sign in to Reply
Replying as Submit