WordPress এর ফ্রি ব্লগ দিয়ে কি আয় করা যায় অথবা Google Ad Sense পাওয়া যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 16, 2012 07:20 AM 3 Answers
Subscribe

একটু জানান প্লিজ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 07, 2013 07:14 AM
Flag(0)

প্রতিমাসে নূন্যতম ১ মিলিয়ন ভিজিটর হলে ওয়ার্ডপ্রেসে গুগল অ্যাডসেন্স সাপোর্ট করে। তবে এক্ষেত্রে সমস্যা হলো, আপনার আয় থেকে ওয়ার্ডপ্রেস প্রায় ৩৫ শতাংশ কেটে নেবে। এছাড়া গুগলতো কাটবেই। সবমিলিয়ে আপনার আয়ের অধিকাংশই চলে যাবে গুগল ও ওয়ার্ডপ্রেসের কাছে…

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 10:41 AM
Flag(0)

হ্যা, WordPress এর ফ্রি ব্লগ দিয়ে Google Ad Sense এর মাধ্যমে আয় করা সম্ভব । বিস্তারিত জানার জন্য আপনি গুগলে সার্চ দিন, পেয়ে যাবেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 08:10 AM
Flag(0)

Khub shomvoboto, unique content & visitor thakle google theke adsence pete paren! Best of luck. Thanks for your question!

Sign in to Reply
Replying as Submit