পুলিতজার পুরুস্কার কয়টি বিষয়ের উপর দেওয়া হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 11:58 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 09:51 PM
Flag(0)

৩টি বিষয়ের উপর

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 12:31 AM
Flag(0)

৩ টি ।সাংবাদিকতা , মিউজিক এবং রাইটিংয়ে দক্ষতার জন্য এমেরিকার এই পুরুস্কারটি দেওয়া হয় ..প্রকাশক জোসেফ পুলিত্জারের নামে ১৯১৭ সালে এই পুরুস্কার চালু করা হয়..

Sign in to Reply
Replying as Submit