[আপনার প্রশ্নটি ইতিমধ্যে প্রতিলিপি আছে বলে মনে হচ্ছে] মানে কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 16, 2012 06:40 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 18, 2013 02:36 AM
Flag(0)

প্রতিলিপি মানে জানেন না ? নাকি পুরা শব্দ টার মানে ? কপি বুঝেন তো , মানে হল এই প্রশ্নের অন্য কপি আছে । নাকি এখন বুঝেন নাই । আরে ভাই আর বুঝে কাম নাই !!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 06:50 AM
Flag(0)

মানে একই ধরনের প্রশ্ন করতে যাচ্ছেন বলে মনে হচ্ছে! যা অন্য কেউ করেছিল

এটা কোন সমস্যা নয়… শুধুমাত্র জানিয়ে দেওয়া স্প্যাম রোধ করার জন্যে

যদি মনে করেন আপনার প্রশ্ন নতুন তাহলে কোন দ্বিধা ছাড়াই করতে পারেন….

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit