কম্পিউটার হ্যাং হয়ে যায় কি এবং কিছু software uninstall করতে পারছিনা ভাই ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 04:03 PM 3 Answers
Subscribe

Compac মাঝে মাঝে আমার কম্পিউটার হ্যাং হয়ে যায় কি করবো ভাই সমাধান কি পাবো ? দয়া করে বলবেন কি কেন কিছু software uninstall করতে পারি না বা কোন software আছে কি uninstall করার
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 28, 2012 10:23 AM
Flag(0)

নতূন করে উইন্ডোজ সেটাপ দিন সব সমস্যার সমাধান হয়ে যাবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 03:44 PM
Flag(0)

নতুন করে উইন্ডোজ সেটাপ দিতে পারেন। ভালো কোন অ্যান্টিভাইরাস দিয়ে scan করেন।
সফটওয়্যার আনইন্সটল করার জন্য Your Unistaller সফটওয়্যারটিই বেস্ট।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 04, 2012 03:37 PM
Flag(0)

এই গুলা দিয়ে try করে দেখতে পারেন। 

1.Easy-Uninstaller

2.Revo-Uninstaller

3.perfect-uninstaller

Sign in to Reply
Replying as Submit