ভাই helpfulhub.com আপনাদের সাইট নকল করেসে।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 01:26 PM 2 Answers
Subscribe

 আজকে দেকে আশলাম www.helpfulhub.com আপনাদের সাইট হুবুহু নকল করেসে।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 02:41 PM
Flag(0)

AnswersBD.com তে আপনাকে স্বাগতম!

ধন্যবাদ জানিয়ে দেবার জন্যে, আসলে Opensource এ নকল এর কিছু নেই সবার জন্যে উন্মুক্ত যে কেউ তার নিজের প্রয়োজনে সুবিধা মত ব্যবহার করতে পারে…. আর question2answer.org CMS দিয়ে যে কেউ একই ধরনের সাইট বানাতে পারেন

AnswersBD মুলত বাংলাদেশ নিয়ে কাজ করছে এবং বাংলা ভাষায় কার্যক্রম চালাচ্ছে এবং ভবষ্যতেও শুধুমাত্র বাংলা ভাষায় চলবে,

আর helpfulhub এর জন্যেও শুভ কামনা থাকল

ধন্যবাদ

AnswersBD টিম

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 02:11 PM
Flag(0)

Aki CMS Dia website korle sheta nokol hoi na! http://www.question2answer.org er help nia apni nejeo ei rokom website korte parben! Helpfulhub.com e powerd by er jaigai http://www.question2answer.org siter name dekhlamna. Okritoggo! Answersbd.com er jonno ajibon shuvo kamona roilo!

Sign in to Reply
Replying as Submit