কিভাবে ইমেল খোলা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 10:27 AM 2 Answers
Subscribe

 

কিভাবে ইমেল খোলা যায়?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 01:51 PM
Flag(0)

Jodio proshnoti shunte hassokor tobuo eta thik je oneke email ki & kivabe khulte hoi ta jane na! Cholun ekti email account khule dekhie dei je amrao pari sholpo gaanke bordhito korte!! 1. Go to best email service site http://gmail.com 2. Click on “Create an account” 3. Fill up the form with captcha code. 4. Click on submit/register 5. Upload a profile picture. Now your email account is ready for use! **BANGLISH LEKHAR JONNO KHUBI DUKKHITO, MOBILE PHONE THEKE TYPE KORCHI SHUDU MATRO AnswersBD.com ER TANE**

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 01:31 PM
Flag(0)

www.gmail.com যান তারপর ইমেইলের জন্যে সাইনাপ করেন।

Sign in to Reply
Replying as Submit