ইরান ও ইস্রাইল এর মধ্যে যুদ্ধ শুরু হবার সম্ভাবনা কত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 24, 2012 06:26 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 04:59 AM
Flag(0)

আসলেই কোন যুদ্ধ হবে না ইরানের সঙ্গে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 10:09 AM
Flag(0)

ইরান ও ইস্রাইল-এর মধ্যে স্নায়ু যুদ্ধ চলছে এখন বাকি আসল যুদ্ধ। সময় বলে দেবে কি হবে। তাই নয় কি?

Sign in to Reply
Replying as Submit