বাংলাদেশের কতো জন বিজ্ঞানী নাসা তে আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 24, 2012 05:08 PM 2 Answers
Subscribe

বাংলাদেশের কতো জন বিজ্ঞানী নাসা তে আছে তা জানতে চাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 01:16 AM
Flag(0)

আমার জানমতে এখন ১জন আছে……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 10:59 AM
Flag(0)

এর সঠিক পরিসংখ্যান নেই ।

Sign in to Reply
Replying as Submit