ওয়াইফাই হটস্পট কি ভাবে তৈরি করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 24, 2012 04:26 PM 2 Answers
Subscribe

আসসালামু আলাইকুম, ভাই আমি জনতে চাই, আমার বাসার জন্য একটি WiFi হটস্পট বানাতে কি কি লাগবে? কি পরিমানে খরচ পড়বে? সহজ ভাবে কোথাই সমাধান পাব? এবং Desktop Computer এ কি ভাবে কানেট করবো বিস্তারিত জানালে উপকৃত হব।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 13, 2013 02:46 AM
Flag(0)

প্রথমে একটি ওয়াই-ফাই মডেম কিনুন যদি ডেস্কটপে করতে চান। তারপর Conectify নামের সফটওয়্যারটি দিয়ে আপনার ইন্টারনেট হটস্পট করে দিন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 02:38 PM
Flag(0)

apni jekono ekta pc or laptop e wimax connection (banglalion/qubee/ollo) niye internet connect koren. tarpor ‘connectify’ / ‘wifi hotspot creator’ software install koren and ekta password diye hotspot toiri koren. ebar onno jekono laptop theke apni apnar toiri kora network e connect korte parben. dekstop theke ei network e connect korte hole dekstop er jonno ekta valo wifi device kine nitey paren…

Sign in to Reply
Replying as Submit