পিসি এর ip কিভাবে জানব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 24, 2012 12:21 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 03:11 PM
Flag(0)

পিসি এর আইপি জানতে হলে প্রথমে কমান্ড প্রোমোট ওপেন (run এ cmd লিখে এন্টার দিলে কমান্ড প্রোমোট ওপেন হবে) করে টাইপ করুন ipconfig/all এবং এন্টার দিলে আইপি এড্রেস সহ আরো কিছু তথ্য পাবেন। ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit