মোবাইল সেট কিনব কোনটা বলুন তো …

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 06:32 PM 5 Answers
Subscribe

মোবাইল সেট কিনব কোনটা বলুন তো …
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 10:32 PM
Flag(0)

সাধারন কিনতে চাইলে আমি সিম্ফনি এর স্মার্ট ফোন গুলোর কথা বলতে পারি ৬,৯৯০ টাকা থেকে শুরু 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 06:43 AM
Flag(0)

khomota thale samsung S 3 kinun

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 04:03 AM
Flag(0)

Galaxy SIII best !!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 05:37 PM
Flag(0)

যদি হয় টাকা কোনো ব্যপার না তবে iPhone 5. আমার মতামত। ঠিক আছে কি?

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 23, 2012 11:07 PM
Flag(0)

আপনি আপনার বাজেট কত তা বলেন নি। তাই উত্তর দেয়া কঠিন। তবে যদি মাঝারি বাজেট হয়, তবে স্যামসাং গ্যালাক্সি (ইয়াং, ইয়াং ডুয়োস বা এস) অথবা নকিয়া আশা সিরিজের সেটগুলো দেখতে পারেন। সেটগুলো ভালই।

Sign in to Reply
Replying as Submit