দয়া করে Graphics related software দিয়ে help করেন।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 06:30 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 07, 2013 11:14 AM
Flag(0)

গ্রাফিক্স তো একটা বিরাট ক্ষেত্র। কোন ধরণের সফটওয়্যার চাচ্ছেন? যদি ছবি এডিট করতে চান তবে ফটোশপ দিয়ে করতে পারেন। ফটোশপ কঠিন মনে হলে Picasa ইউস করে দেখতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 01:17 PM
Flag(0)

কি কাজ করতে চাচ্ছেন । বিস্তারিত জানান

Sign in to Reply
Replying as Submit