কোন এক সময় মিসরের মানুষ নাকি পাথরের বালিশে ঘুমাতো? কিন্তু কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 03:36 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:40 AM
Flag(0)

এটি আসলে সঠিক বলতে পারছি না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 10:23 AM
Flag(0)

এটা গাজাখুড়ে কথা। তারা ছিল পৃথিবীর সৌখিন জাতিদের মধ্যে একটি

Sign in to Reply
Replying as Submit