আমাদের হৃৎপিণ্ড দিনে কতবার বিট করে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 03:34 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 03:52 AM
Flag(0)

হৃদপিণ্ড ১০৩৬৮০ বার বিট করে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 23, 2012 04:18 AM
Flag(0)

একজন পূর্ণ বয়স্ক মানুষের গড়ে প্রতি মিনিটে ৭২ বার হৃদপিণ্ডের বিট হয়। এই হিসেবে প্রতিদিন গড়ে একজন মানুষের হৃদপিণ্ড ১০৩৬৮০ বার বিট করে।

Sign in to Reply
Replying as Submit