পৃথিবীর সবচেয়ে বিষাক্ত বা বিষধর সাপ কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 03:02 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 05:13 PM
Flag(0)

‘হাইড্রোপিস বেলচেরি’ সবচেয়ে বিষাক্ত সাপ বলে মনে করা হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 02:57 PM
Flag(0)

Hydrophis Belcheri কে সবচেয়ে বিসাক্ত সাপ বলা হয়, যদিও এসব নিয়ে অনেক মতভেদ আছে। আর বেশি জানতে চাইলে http://listverse.com/2011/03/30/top-10-most-venomous-snakes/ বা

http://kalyan-city.blogspot.com/2008/07/worlds-top-10-most-poisonous-venomous.html এখান থেকে ঘুরে আসুন।

Sign in to Reply
Replying as Submit