ইসলাম ধর্মে কনডম ব্যবহার করা কি জায়েজ না হারাম?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 02:54 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 12, 2013 02:20 PM
Flag(0)

জায়েজ তবে স্ত্রীর অনুমতি সাপেক্ষে। নতুবা নয়। কারণ বীর্যপাত বাইরে ফেলার ক্ষেত্রে স্ত্রীর অনুমতি নেবার আইন রয়েছে এবং সেই আইনে এটি ব্যাবহার করা হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 04:55 PM
Flag(0)

ইসলাম ধর্মে কনডম ব্যবহার করা অবস্যয় জায়েজ আছে। তবে শর্ত প্রযোজ্য।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 03:10 PM
Flag(0)

এখানে বিস্তারিত লেখা সম্ভব না, তাই আপনি http://www.amarblog.com/zafarchowdhury/posts/147604 এখান থেকে ঘুরে আসুন। এছাড়া আপনি www.sonarbangladesh.com/blog/DRZIABD/98615  অথবা  www.somewhereinblog.net/blog/amini420/29424240 বা  www.quraneralo.com › এখান থেকে ঘুরে আসুন আপনার সব উত্তর পেয়ে যাবেন।

Sign in to Reply
Replying as Submit