Fujitsu Dual core LH531 Laptop er performance kemon hobe ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 16, 2012 03:04 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 05:09 AM
Flag(0)

আমার প্রথম পছন্দ fujitsu. খারাপ হবে না। তবে আপনি কি কি ধরনের কাজ করবেন জানালে ভাল হত।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 03:58 AM
Flag(0)

Fujitsu Lifebook LH531 Dual Core

নেট ঘেটে কনফিগারেশন দেখলামঃ 

Processor Type Intel Pentium Dual Core 2nd Generation B960 Processor (2.2 GHz. 2MB L3 cache, 32nm Technology)
Processor Speed Intel Pentium Dual Core 2nd Generation B960 Processor (2.2 GHz. 2MB L3 cache, 32nm Technology)
Chipset Intel H55 Express Chipset
RAM 2Gb DDR3
Hard Disk 320GB SATA HDD
Screen Size 14″ HD Led Display
Optical Drive Dvd writer
Graphics Card Intel HD Graphics
Audio/Speaker Altec Lansing Speaker with 3D effect & full duplex
Networking Gigabit Lan, Wifi, Bluetooth,
Webcam 1.3 MP Webcam
Card Reader Multi-in-1 Card Reader
Battery 6 cell Battery 4Hours Backup
Software free all software
Product Weight (Kg) 2.1kg
Warranty 01 year international

 

মন্তব্যঃ প্রোসেসর, চিপসেট, র‍্যাম এর দিক দিয়ে বলা চলে এই দামের মাঝে মোটামুটি ভালোই । হার্ডডিস্ক ৩২০, এটাও খারাপ নয় । দেখাচ্ছে ৪ ঘন্টা ব্যাক আপ, যদি তাই হয় তবে অবশ্যই ভালো । মোট কথা এই দামের মাঝে (৩৭০০০) ল্যাপটপটি সব দিক থেকেই ভালো । আর দীপ্ত ভাই যে বলেছেন “গেইম খেলার সময় গরম হয়” কথাটি সব ল্যাপটপের ক্ষেত্রেই প্রযোজ্য । আমার বাবা ডেল এর একটি এক্সপিএস সিরিজের ল্যাপটপ ব্যাবহার করে যার বর্তমান বাজারমূল্য ৮৭০০০+ । সেটিও কিন্তু প্রচন্ড গরম হয়ে যায় গেইম খেললে । কেননা এতে যে প্রোসেসর বা, চিপসেট গুলো থাকে তার সবই ল্যাপটপের জন্য আর এগুলো মোবাইল প্রসেসর এবং চিপসেট হয়ে থাকে । তাই ল্যাপটপে গেম না খেলাই ভালো, আর খেলতে চাইলে কুলার এর বিকল্প নেই । আপনি ল্যাপটপটি কিনে ফেলতে পারেন ।

তবে এর আগে, Dell Inspiron N5050 i3 2nd Gen 4GB RAM Laptop টিও একটু দেখেন । বর্তমানে বোধহয় এটি ৪৫০০০ টাকা । এর কনফিগারেশনঃ

 

 

Processor Type 2nd Generation Intel Core i3 – 2350M
Processor Speed 2.30 GHz; 3MB Cache
Chipset Intel HM67 Chipset
RAM 4GB DDR3
Hard Disk 500 GB
Screen Size 15.6″ LED
Optical Drive Dvd Writer
Graphics Card Intel HD 3000
Audio/Speaker Altec Lansing
Networking LAN, WiFi, Bluetooth
Webcam 1.3 MP
Card Reader Multi Card Reader
Battery 6 Cell Battery with 3 Hours Backup
Product Weight (Kg) 2.2 Kg
Warranty 1 Year International

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 03:40 AM
Flag(0)

আমার এক ফ্রেন্ড কিনেছে। ভাল পারফরমেন্স, কিন্তু গেম খেলতে অসুবিধা হয় এবং ল্যাপটপ গরম হয়!

 

laughধন্যবাদlaugh

Sign in to Reply
Replying as Submit