পাইথন শিখতে চাই। কোথায় শিখবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 07:01 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 24, 2014 04:20 PM
Flag(0)

বাংলায় পাইথন শেখার একটি ওপেনসোর্স বইঃ http://python.howtocode.com.bd/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 02:32 PM
Flag(0)

নিচের বইটি ডাউনলোড করতে পারেন। http://www.google.com.bd/url?sa=t&rct=j&q=&esrc=s&source=web&cd=1&cad=rja&ved=0CB0QFjAA&url=http%3A%2F%2Fwww.cs.rutgers.edu%2F~rohanf%2FLP.pdf&ei=sA93UOiFC8LwrQe20oCoCA&usg=AFQjCNHhIsZDPb5EJZOvvykMCwe_aGgskA&sig2=ZTE2_4ZXSht-tdndjZNDgg তাছাড়া অনেক টিউটরিয়াল আছে যেমন http://www.sthurlow.com/python/ http://doc.pyschools.com/html/index.html আশা করি উপকার পাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 04:58 AM
Flag(0)

আপনি এক্ষেত্রে ইন্টারনেট এর সাহায্য নিলে বেশি লাভবান হবেন ।

Sign in to Reply
Replying as Submit