আমরা সাধারণ মানুষ মনে করি বেশি ভিটামিন খাওয়া খুব ভালো। আসলেই কি তাই? ভিটামিন বেশি খেলে কি কি সমস্যা হতে পারে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 05:16 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 02:44 AM
Flag(0)

আপনি যদি ভিটামিন ট্যাবলেট বুজান তাইলে উত্তর হল- আপনি এইটার উপর নির্ভরশীল হয়ে পড়বেন। পরবর্তীতে এইটা মারাত্মক আকার ধারন করতে পারে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 23, 2012 02:16 AM
Flag(0)

উনকবি ঠিক বলেছেন…

 

Negative Side Effects of Vitamins

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 22, 2012 05:55 PM
Flag(0)

সব কিছুই পরিমিত গ্রহন করা উচিৎ। সেটা ভিটামিন হোক র শর্করা বা স্নেহই হোক না কেন। ভিটামিন গ্রহণেরও একটি আপার লিমিট আছে। এর বেশি খেলে নানাপ্রকার সমস্যা দেখা দেয় যেমন মাসল পেইন, তন্দ্রালু ভাব, লিভার ড্যামেজ ইত্যাদি।

Sign in to Reply
Replying as Submit