দেশের প্রথম স্যাটেলাইট চ্যানেল এর নাম কি? আর প্রথম সংবাদ ভিত্তিক স্যাটেলাইট চ্যানেল কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 04:19 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 04:23 PM
Flag(0)

এটিএন বাংলা……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 03, 2013 02:43 AM
Flag(0)

বাংলাদেশে প্রথম স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএন বাংলা যা হিন্দি চ্যানেল এটিএন থেকে এসেছে। এবং বাংলাদেশে সংবাদ বেসরকারী পর্যায়ে তারাই প্রচার শুরু করে। তবে সংবাদ ভিত্তিক চ্যানেল হিসাবে প্রথম চ্যানেল এটিএন নিউজ । যদিও প্রায় সমসাময়িক সময়ে ইন্ডিপেন্ডেন্ট, সময় ও একাত্তুর প্রচার শুরু করে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 22, 2012 06:12 PM
Flag(0)

দেশের প্রথম স্যাটেলাইট চ্যানেল এর নাম এটিএন বাংলা আর প্রথম সংবাদ ভিত্তিক স্যাটেলাইট চ্যানেল এনটিভি।

Sign in to Reply
Replying as Submit