জীবের বৈজ্ঞানিক নামকরণ করা হয়ে থাকে কোন ভাষায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 02:03 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 03:38 PM
Flag(0)

জীববিদ্যাতে দ্বিপদী নামকরণ পদ্ধভি অনুসারে বিভিন্ন প্রজাতির নামকরণ করা হয়। এই নামকরণ লাতিন ভাষায় করা হয় এবং এর দুইটি অংশ থাকে। এইনামকে বৈজ্ঞানিক নামও বলা হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 22, 2012 02:07 PM
Flag(0)

জীবের বৈজ্ঞানিক নামকরণ করা হয়ে থাকে ল্যাটিন ভাষায়।

Sign in to Reply
Replying as Submit