laptop এ ব্লুটুথ অন করবো কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 09, 2012 07:21 AM 2 Answers
Subscribe

 

laptop এ ব্লুটুথ অন করবো কিভাবে? কেউ যদি জেনে থাকেন তাহলে প্লিজ সাহায্য করুন

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 06:18 PM
Flag(0)

কিছু কিছু ল্যাপটপের ওয়াইফাই চালু না থাকলে ব্লুটুথ চালু হয় না । যেমনঃ ডেল এক্সপিএস । চেষ্টা করে দেখতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2012 04:05 PM
Flag(0)

আপনার  laptop এ ব্লুটুথ driver install করুন। built in ব্লুটুথ  সুইস অন করুন। খেয়াল করুন ল্যাপটপ এর কানেক্টিফাই light ।

Sign in to Reply
Replying as Submit