শব্দের গতি ঘন্টায় কত মাইল?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 01:53 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 22, 2012 03:05 PM
Flag(0)

শব্দের গতি প্রতি সেকেন্ডে ৩৩১ মিটার। আমরা জানি ৩৬০০ সেকেন্ডে ১ ঘণ্টা। তাই, প্রতি ঘণ্টায় শব্দের গতি ৩৬০০ * ৩৩১= ১১৯১৬০০ মিটার। আমরা জানি, ১ মিটার=0.000621371 মাইল, তাই ১১৯১৬০০ মিটার = 0.000621371 * ১১৯১৬০০ = ৭৪০.৪২৫৬ মাইল।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 22, 2012 01:56 PM
Flag(0)

শব্দের গতি ঘন্টায় ৭৫৭ মাইল।

Sign in to Reply
Replying as Submit