IDM এর registration করব কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 05:38 AM 5 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 28, 2014 05:30 PM
Flag(0)

ফেক সিরিয়াল না চালাতে চাইলে 

Internet Download Manager Registration Guide

 

http://www.internetdownloadmanager.com/reghelp.html


 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 07, 2013 04:29 AM
Flag(0)

http://www.techtunes.com.bd/download/tune-id/153709 এই লিঙ্ক টি দেখেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 05, 2012 03:22 AM
Flag(0)

১।যদি অনেক টাকা থাকে তাহলে IDM এর website এ গিয়ে pay করুন, full version software পেয়ে যাবেন। ২।যদি না পারেন তাহলে এখানে click koren http://www.mediafire.com/?4q4exka1y5pyezd

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 05, 2012 12:32 AM
Flag(0)

IDM এর website এ গিয়ে pay করুন, full version software পেয়ে যাবেন। Free তে বেশী খায় না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 23, 2012 02:51 AM
Flag(0)

pchelplinebd.com <তে যান ।idm লাইফটাইম পাবেন

Sign in to Reply
Replying as Submit