T20 তে দলীয়ভাবে সবচেয়ে বেশি রান কোন দেশের? কতো রানের স্কোর ছিল সেটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 07:32 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 05:13 PM
Flag(0)

শ্রীলঙ্কার ২৬০/৬ , কেনিয়ার বিপক্ষে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 22, 2012 03:41 AM
Flag(0)

দলীয়ভাবে সবচেয়ে বেশি রান শ্রীলঙ্কার ২৬০/৬ –> কেনিয়ার বিপক্ষে। তারিখঃ ১৪/০৯/২০০৭। জোহানসবার্গে খেলাটি হয়েছিল।

Sign in to Reply
Replying as Submit