windows 8 activator দরকার ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 06:39 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 08:48 AM
Flag(0)

নিচের link থেকে download করুন http://www.mediafire.com/?k55t777iks61q19 প্রথমে rar soft দিয়ে extract করুন তারপর সেটাপ দিন (১০০% কাজ করবে)। size বেশি বড় না মাত্র ২.২৮mb

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 22, 2012 06:45 AM
Flag(0)

Windows 8 7850 Activator 0.9.4 একদম ফ্রি তে

 

আসসালামু ওয়ালাইকুম।আজ আমি আপনাদের সাথে শেয়ার করছি একটা জটিল Software।Software টির নাম হল Windows 8 Activator।এই Software টি একদম Latest।যারা Windows 8 Trial ব্যবহার করেন তাদের জন্য আর যারা ব্যবহার করেন না তারাও Download করে রাখতে পারে কাজে লাগতে পারে।So Download IT Now-

http://www.mediafire.com/?sumaba28ll97vfg

image

Software টী Download করুন।তারপর Winrar দিয়া Extract করুন।Extract করা Folder থেকে Build 7850 Activator Software টী Open করুন Activate Click করুন।তারপর Restart চাবে Ok দিন। বাস আপনার কাজ খতম।কেমন লাগলো জানাবেন।

* Product Key:  

TK8TP-9JN6P-7X7WW-RFFTV-B7QPF

Sign in to Reply
Replying as Submit